মনোহরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Looks like you've blocked notifications!
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত দিপুর মরদেহের পাশে স্বজনদের ভিড়। ছবি : এনটিভি

নরসিংদীর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় দীপু চন্দ্র মনি দাস (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় সবুজ চন্দ্র মনি দাস (২২) নামে আরেক আরোহী আহত হয়েছেন। আজ সোমবার (২২ মে) সকালে উপজেলার লাখপুর-হাতিরদিয়া সড়কের কদমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিপু উপজেলার দৌলতপুর ইউনিয়নের কোচেরচর গ্রামের মনি দাসপাড়ার কাজল চন্দ্র মনি দাসের ছেলে। আর আহত সবুজ একই এলাকার সুভাষ চন্দ্র মনি দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দিপু ও সবুজ উপজেলার হাতিরদিয়া বাজার থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। কোচেরচরের কদমতলী এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপোরোয়া গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনই রাস্তায় ছিটকে পড়ে। এ সময় চালক দিপু ট্রাকটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষণা করেন। আহত সবুজ হাসপাতালে চিকিৎসাধীন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় দিপু নামে একজনকে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে তার মরদেহ পরিবার বাড়ি নিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’