মরণোত্তর দেহদানের অঙ্গীকার করলেন সাংবাদিক মনরোঞ্জন ঘোষাল

Looks like you've blocked notifications!
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কাছে মরণোত্তর দেহদানের অঙ্গীকার করেছেন একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী দৈনিক ভোরের আকাশের সম্পাদক মনোরঞ্জন ঘোষাল। ছবি : এনটিভি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কাছে মরণোত্তর দেহদানের অঙ্গীকার করেছেন একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী দৈনিক ভোরের আকাশের সম্পাদক মনোরঞ্জন ঘোষাল। আজ মঙ্গলবার ( ১১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কক্ষে এ সংক্রান্ত অঙ্গীকার নামায় তিনি সই করেন। মানবজাতির কল্যাণের জন্য স্বেচ্ছায়, স্বজ্ঞানে, সুস্থ মস্তিস্কে ও অন্যের বিনা প্ররোচণায় মরণোত্তর দেহদানের জন্য তিনি লিখিতভাবে অঙ্গীকার করেন।

এই সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, সহযোগী অধ্যাপক (সার্জিক্যাল অনকোলজি) ডা. মো. রাসেল, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি ইয়াছিন মোহাম্মদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিএসএমএমইউয়ে ৪৪ জন বিশিষ্টজনের মরণোত্তর দেহদানের অঙ্গীকার নামা রয়েছে। এ ছাড়া এনাটমি বিভাগে দেশের ২৩ জন বিশিষ্ট নাগরিকের মরণোত্তর দেহ সংরক্ষিত আছে।