মহানগর ছাত্রদলের সদস্যসচিবসহ আটক ৯, বিএনপির নিন্দা

Looks like you've blocked notifications!

খুলনা নগরীর বিভিন্ন স্থান মহানগর ছাত্রদল সদস্য সচিব তাজিম বিশ্বাসসহ নয়জনকে আটক করেছে পুলিশ। এক ইমেইল বার্তায় এর তীব্র নিন্দা জানিয়েছে মহানগর বিএনপি।

মহানগর বিএনপির দাবি, আগামীকাল শনিবার (৪ মার্চ) কেন্দ্র ঘোষিত পদযাত্রা ব্যাহত করতেই আজ নগরীর বিভিন্ন স্থান থেকে মহানগর ছাত্রদল সদস্য সচিব তাজিম বিশ্বাসসহ নয়জনকে আটক করেছে পুলিশ।

মহানগর বিএনপি পক্ষে মিজানুর রহমান মিল্টন স্বাক্ষরিত ইমেইল বার্তায় জানানো হয়, মহানগর বিএনপির সদস্য আফসার উদ্দিন, মহানগর ছাত্রদলের সদস্য সচিব তাজিব বিশ্বাস, ২৪ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক মনি, ২৮নং ওয়ার্ড যুবদলের শেখ মাহামুদুল বেলাল রুবেল, ১নং ওয়ার্ড বিএনপিনেতা এনায়েত হোসেন, ৫নং ওয়ার্ড থেকে জাকির হোসেন, আড়ংঘাটা যুবদলনেতা সন্দ্বীপ চ্যাটার্জি, ১২ নং ওয়ার্ড বিএনপিনেতা আব্দুর রাজ্জাক খোকন ও ১৮ নং ওয়ার্ড যুবদল নেতা ইয়াসিন আরাফাত সাগরকে পরিকল্পিতভাবে আটক করেছে পুলিশ।  

ইমেইল বার্তায় বলা হয়, চলমান গণতান্ত্রিক আন্দোলন বাধাগ্রস্ত করার মানসে কিছু সংখ্যাক অতিউৎসাহী পুলিশ সদস্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার করছে এবং মিথ্যা ও গায়েবি মামলায় আদালতে পাঠাচ্ছেন। কিন্তু গ্রেপ্তার, হামলা-মামলা করে কোনোভাবে বর্তমান সরকারের ক্ষমতা চিরস্থায়ী করা যাবে না। চলমান আন্দোলনেই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। অবিলম্বে গ্রেপ্তার বন্ধ করে গ্রেপ্তার করা নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয় ইমেল বার্তায়।

ইমেল বার্তায় বিবৃতিদাতারা হলেন কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক ও খুলনা মহানগর সম্মানিত সদস্য আলহাজ রকিবুল ইসলাম বকুল, কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি প্রমুখ।