মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট চ্যাম্পিয়ন রাজা-কবির

Looks like you've blocked notifications!
মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট। ছবি : এনটিভি

মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টে ৩৫+ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়ার রেজোয়ানুজ্জান রাজা ও কবির হোসেন জুটি। ৬-৪, ৬-০ সেটে মাগুরার শফিকুল ইসলাম শফিক ও নওসদ জং জুয়েল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন তাঁরা। বর্ণাঢ্য আয়োজনে গতকাল শনিবার রাতে পুরস্কার তুলে দেওয়া হয় তাঁদের হাতে। এর মধ্য দিয়ে পর্দা নামে তিনদিনব্যাপী টুর্নামেন্টের।

তিনদিনব্যাপী এ টুর্নামেন্টে ১২টি জেলার ৩৮টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নেয়। জেলাগুলো হলো—যশোর, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, রাজবাড়ী, ঝিনাইদহ ও মাগুরা। ৪৫+ গ্রুপে সাতক্ষীরার মাকসুদুর রহমান সুজা ও আবদারুর রহমান বিপু জুটি ৬-২, ৬-২ সেটে মাগুরার ডিসি ড. আশরাফুল আলম ও এনামুল কবির মুক্ত জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং সরকারি অফিসার্স গ্রুপে খুলনার পক্ষে জ্যেষ্ঠ সচিব শেখ ইউসুব হারুন ও ডিডি এনএসআই মো. মাজেদুল ইসলাম ৬-৩, ৬-২ সেটে মাগুরার কাজী কল্লোল ও জিল্লুর রহমানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি, মেডেল ও প্রাইজ মানি তুলে দেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৃষ্ঠপোষক সান অ্যাপারেলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. সাখাওয়াত হোসেন।

মাগুরা টেনিস ফেডারেশনের আয়োজনে এবং সান অ্যাপারেলস লিমিটেডের সহযোগিতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে গত বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধন করেন জ্যেষ্ঠ সচিব ও বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন।