মাগুরায় নির্বাচনী সহিংসতার ঘটনায় হত্যা মামলা

Looks like you've blocked notifications!
মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ কার্যালয়। ছবি : এনটিভি

মাগুরা সদর উপজেলায় নির্বাচনী সহিংসতায় চারজনকে কুপিয়ে হত্যার ঘটনায় আজ সোমবার দুপুরে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত সবুর মোল্ল্যার ছোট ভাই মো. আনোয়ার হোসেন বাদী হয়ে নজরুল মেম্বারকে প্রধান আসামি করে ৬৮ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।

বাদী আহত অবস্থায় ফরিদপুরে চিকিৎসাধীন থাকায় তার পক্ষে নিহত সবুর মোল্ল্যার ছোট ছেলে সেনা সদস্য সাব্বির মোল্ল্যা মামলার এজাহার দাখিল করেন। এ সময় তিনি মিডিয়ার সামনে কান্নায় ভেঙে পড়েন। তিনি বাবা ও চাচাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর আলম জানান, আজ দুপুরে এ হত্যা মামলা গ্রহণ করা হয়েছে। মামলার এজাহারভুক্ত ৬৮ জনসহ অজ্ঞাত ১৫-১৬ আসামিকে গ্রেপ্তারে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে।

পুলিশ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গত শুক্রবার রাতেই আটক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও লুটপাটের আতঙ্কে অনেকেই বাড়ির মালামাল সরিয়ে নিচ্ছে। ময়নাতদন্ত শেষে শনিবার রাতে নিহত চারজনের লাশ দাফন সম্পন্ন হয়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে সদর উপজেলার জগদল গ্রামে দুই মেম্বার পদপ্রার্থী নজরুল মোল্ল্যা ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই ভাইসহ চারজন নিহত হন। আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। নিহত ব্যক্তিরা হলেন জগদল দমদমাপাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে সহোদর দুই ভাই সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০) এবং তাদের চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফর মোল্ল্যার ছেলে ইমরান হোসেন (৪০)।