মাগুরায় মাদকবাহী গাড়ি আটকাতে গিয়ে দুই র‍্যাব সদস্যসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। ছবি : সংগৃহীত।

মাগুরা-ঝিনাইদহ সড়কের রাউতাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্য ও মাদক বহনকারী পিকআপ ভ্যানের ড্রাইভারসহ তিনজন নিহত ও এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।

মাগুরার রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ভোর ৪টার দিকে ঝিনাইদহ র‌্যাব-৬ অফিসের সামনের চেকপোষ্টে একটি পিকআপ ভ্যানকে থামানোর জন্য সিগন্যাল দেয়া হয়। র‌্যাবের সিগন্যাল অমান্য করে  বেরিয়ে গেলে র‌্যাব পিকআপ ভ্যানটির পিছু নেয়। মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে বেরিকেড তৈরী করে। এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দিলে গাড়ি দুটি রাস্তার দুই পাশে পড়ে যায়।

স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।  এ সময় ঘটনা স্থলে র‌্যাব সদস্য ফারুক হোসেন মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় কর্পোরাল আনিসুজ্জামান ও পিকআপ ড্রাইভার মহিদুল ইসলাম মারা যান। গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহ তিনটি মাগুরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, ভোর চারটার দিকে র‌্যাবের টহল গাড়ির সঙ্গে পিকআপ ভ্যানের সংর্ঘষে দুই র‌্যাব সদস্য ও পিকআপ ড্রাইভার নিহত হয়েছেন। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।