মাদককাণ্ডে শ্রীনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্স। ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্সকে (২২) বহিষ্কার করা হয়েছে। ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়ায় তাঁকে  কেন্দ্রীয় ছাত্রলীগ বহিষ্কার করেছে। আজ বুধবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল এ তথ্য নিশ্চিত করেছেন।

ফয়েজ আহমেদ পাভেল জানান, শৃঙ্খলা পরিপন্থী ও নৈতিকস্খলনজনিত কার্যকলাপে জড়িত থাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রিন্সকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার দিনগত রাতে রাজধানীর কেরানীগঞ্জ থানার বন্দর নগরকান্দা এলাকার হাজি কালুর বাড়ির দ্বিতীয়তলার ভাড়া বাসা থেকে তিন সহযোগীসহ ছাত্রলীগনেতা ফাহিম ইসলাম প্রিন্স গ্রেপ্তার হন।

অপর তিন সহযোগী হলেন মো. হুমায়ুন কবির (৩৬), ইমরান মাহমুদ (৩১) ও মো. শরীফ হোসেন। তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ নয় হাজার ৯০ টাকা জব্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব-১০।

র‌্যাব সূত্রে জানা গেছে, গতকাল দিনগত রাতে কেরানীগঞ্জ এলাকার হাজি কালুর বাড়িতে ফেনসিডিল বিক্রি করা হচ্ছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‍্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চার মাদক ব্যবসায়ী আত্মগোপনের চেষ্টা করলে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিলসহ ও মাদক বিক্রির টাকা জব্দ করা হয়। পরে তাদের কেরানীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সালাম মিয়া জানান, চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এলে আমরা  সেন্ট্রাল সভাপতি ও সাধারণ সম্পাদককে  জানাই এবং তারা আজকে এই ব্যবস্থা গ্রহণ করেন।’