মাদকের টাকার জন্য মাকে হত্যা করেছে ছেলে, অভিযোগ বাবার

Looks like you've blocked notifications!
নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল। ছবি : সংগৃহীত

নওগাঁর বদলগাছী উপজেলার একটি ধানখেত থেকে ছবি খাতুন (৫০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার আধাইপুর ইউনিয়নের দেউলিয়া গ্রামের একটি ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ছবি খাতুনের ছেলে সবুজ হোসেনকে আটক করেছে পুলিশ। সবুজের বাবার দাবি, মাদকের টাকার জন্য সবুজ তাঁর মাকে হত্যা করেছেন।

পুলিশ জানায়, গতকাল বিকেলের দিকে দেউলিয়া গ্রামের কৃষক হাফেজ আলী জমির ধান দেখতে গেলে সেখানে ছবি খাতুনের লাশ তাঁর নজরে আসে। সঙ্গে সঙ্গে তিনি গ্রামবাসীকে বিষয়টি জানান। পরে এলাকাবাসী বদলগাছী থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গতকাল রাতে লাশটি উদ্ধার করে।

ছবি খাতুনের স্বামী বাবলু মিয়া দাবি করেন, তাঁর স্ত্রীর কাছে ৫৬ হাজার টাকা ছিল। তাঁর ছেলে সবুজ হোসেন মাদকাসক্ত। মাদকের টাকার জন্য তাঁর সঙ্গে প্রায়ই মা-বাবার ঝগড়া-বিবাদ হতো। এমনকি মারধরের ঘটনাও ঘটেছে। বাড়িতে থাকা ৫৬ হাজার টাকার জন্যই সবুজ হোসেন তাঁর মা ছবি খাতুনকে হত্যা করেছে বলে অভিযোগ করেন বাবলু।

নওগাঁর বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম জানান, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। টাকার জন্যই এ ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। লাশটি আজ শুক্রবার নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

ওসি আরও জানান, অভিযুক্ত সবুজ হোসেনের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার রাতে মামলা করা হয়েছে। আজ শুক্রবার তাঁকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।