মাদক ব্যবসার অভিযোগে তিন পুলিশসহ গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত ও সহযোগিতার অভিযোগে এক উপপরিদর্শক (এসআই), দুই কনস্টেবলসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন ভালুকা মডেল থানার এসআই মানস কুমার শিকদার (২৯), কনস্টেবল আব্দুল মান্নান (৩৪), কনস্টেবল মুসফিকুজ্জামান (৩৪), স্থানীয় মাদক ব্যবসায়ী মো. আশিকুর রহমান নীরব (২৪) ও খোকন শেখ (২৬)।

ওই ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে। মডেল থানার এসআই ফজিকুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে মামলাটি করেন। 

থানা পুলিশ, মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা ট্যাবলেট কেনাবেচার খবর পেয়ে অভিযান চালায় মডেল থানার পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকার জামুরভিটার মো. আশিকুর রহমান নীরব ও একই এলাকার খোকন শেখ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।  

এ সময় নীরব ও খোকন জানান, এসআই মানস কুমার শিকদার, কনস্টেবল আব্দুল মান্নান ও কনস্টেবল মুসফিকুজ্জামানের সহযোগিতায় তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। পরে তাদের স্বীকারোক্তিতে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মডেল থানার কনস্টেবল আব্দুল মান্নানকে পুলিশ হেফাজতে নিয়ে তার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিঅ্যান্ডটি রোডের ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে ৭৬৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় একই অভিযোগে এসআই মানস কুমার শিকদার ও কনস্টেবল মুসফিকুজ্জামানকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে মাদক মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।  

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ওই ঘটনায় মামলা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে।’