মাদারীপুরে তৃতীয় লিঙ্গের খপ্পরে কিশোরের সর্বনাশ

Looks like you've blocked notifications!
মাদারীপুরে তৃতীয় লিঙ্গের খপ্পরে পড়ে জননাঙ্গ হারানো ইয়াসিন আরাফাত নামের এই মাদ্রাসাছাত্র। ছবি : এনটিভি

মাদারীপুরে তৃতীয় লিঙ্গের খপ্পরে পড়ে ইয়াসিন আরাফাত (১৭) নামে এক মাদ্রাসাছাত্র তার জননাঙ্গ হারিয়েছে। আজ সোমবার দুপুরে ইয়াসিনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে তার পরিবার।

ভুক্তভোগী ইয়াসিন আরাফাত মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকার রেজাউল মোড়লের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রিয়াদ মাহমুদ।

ইয়াসিনের পারিবারিক সূত্রে জানা যায়, একই এলাকার খলিল নপ্তির ছেলে ভ্যানচালক নুরু নপ্তির সঙ্গে সখ্য ছিল ইয়াসিনের। নুরু নপ্তি তার ভ্যান দিয়ে মাদারীপুরের মঠেরবাজার এলাকার জুঁই হিজরা ও তার দলবলকে বিভিন্ন জায়গায় নিয়ে যেতেন। পরে ইয়াসিনকে জুঁই হিজরার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

গত বৃহস্পতিবার ইয়াসিনকে চিকিৎসার কথা বলে জুঁই হিজরা নুরু নপ্তিকেসহ খুলনা জেলার একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে ইয়াসিনকে জোরপূর্বক অচেতন করে তার গোপনাঙ্গ কেটে ফেলে।

এ ঘটনার পর ইয়াসিনের জ্ঞান ফিরলে, বাসায় যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করে। পরে শুক্রবার বিকেলে নুরু নপ্তি তাকে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফেলে পালিয়ে যান।

ভুক্তভোগী ইয়াসিন জানায়, তাকে চিকিৎসার নাম করে নুরু নপ্তি ও জুঁই হিজড়া এই সর্বনাশ করেছে। তার যা ক্ষতি হওয়ার হয়েছে, আর কারো যেন এমন ক্ষতি না হয়। প্রশাসনের কাছে নুরু নপ্তি ও জুঁই হিজড়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সে।

মাদারীপুর সদর থানার পরিদর্শক দীপংকর রোয়াজা বলেন, ঘটনা শুনে আমরা হাসপাতালে গিয়ে ইয়াসিনকে দেখেছি। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।