মাদারীপুর থেকে ফরিদপুরে দুই দিন বাস চলাচল বন্ধ, দুর্ভোগে মানুষ

Looks like you've blocked notifications!
মাদারীপুর থেকে ফরিদপুরগামী পরিবহণ চলাচল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি। ছবি : এনটিভি

মাদারীপুর থেকে ফরিদপুর জেলায় চলাচলাকারী সবধরনের পরিবহণ বন্ধ করে দিয়েছে পরিবহণ মালিক সমিতি। মহাসড়কে অবৈধ ইজিবাইক, নছিমন, ভটভটিসহ থ্রি হুইলার জাতীয় যানবাহন বন্ধের দাবিতে শুক্রবার সকাল থেকে ও শনিবার রাত পর্যন্ত দুই দিন পরিবহণ চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে পরিবহণ মালিক সমিতি। তবে শুক্রবার সকাল থেকে মাদারীপুরের সাথে ঢাকাসহ অন্য জেলায় যাতায়াতকারী সব ধরনের পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাস ও মিনিবাস মালিক সমিতির নেতারা জানান, উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরেও দীর্ঘ দিন ধরে মহাসড়কে অবৈধ থ্রি হুইলার চলাচল করছে। এতে মাঝে মাঝেই দুর্ঘটনা ঘটছে। তাই ফরিদপুর জেলায় এসব অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে শুক্র ও শনিবার ধর্মঘট ডাকে মালিক সমিতি। তাদের দাবির সাথে একমত পোষণ করে মাদারীপুর থেকেও ফরিদপুরগামী সব পরিবহণ বন্ধ রাখা হয়। এতে দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা।

এদিকে মাদারীপুর জেলা বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, ১২ নভেম্বরের ফরিদপুর বিভাগীয় গণসমাবেশে মাদারীপুর থেকে নেতা-কর্মীদের যাতায়াতের বাধা সৃষ্টি করতে পরিকল্পিতভাবে পরিবহণ চলাচল বন্ধ রাখা হয়েছে। এতে সরকার দলীয় লোকজন জড়িত বলেও তাদের অভিযোগ রয়েছে।