মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা, সম্পাদক মুর্তজা

Looks like you've blocked notifications!
মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা আকন্দ এবং সাধারণ সম্পাদক এম আর মুর্তজা। ছবি : সংগৃহীত

মাদারীপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর ও এটিএন বাংলার সাংবাদিক গোলাম মাওলা আকন্দ এবং সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভি ও দৈনিক খোলা কাগজের সাংবাদিক এম আর মুর্তজা।

আজ শনিবার সকাল ১১টায় মাদারীপুর নতুন শহর এলাকায় মাদারীপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ১৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সহসভাপতি শফিক স্বপন (আমাদের সময়), বেলাল খান (ইউএনবি), আক্তার হোসেন বাবুল (দৈনিক খবর), যুগ্ম সাধারণ সম্পাদক এস এম  রাসেল (আলোকিত সময়), বেলাল রিজভী (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টিভি), রিপনচন্দ্র মল্লিক (ইনডিপেনডেন্ট টিভি), সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম (চ্যালেন ২৪), কোষাধ্যক্ষ সাব্বির হোসাইন আজিজ (এশিয়ান এইজ), দপ্তর সম্পাদক নাজমুল হক (মানবকণ্ঠ), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এমদাদ খান (বাংলাদেশ টুডে), সহ-সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান (আমার সংবাদ), মহিলাবিষয়ক সম্পাদক স্বর্ণা সরোয়ার (সম্পাদক আশ্বাস), কার্যকরী সদস্য অলিউর আসহান কাজল (মানবজমিন), গাউছ-উর-রহমান (সম্পাদক শরীয়তুল্লাহ), শরীফ মো. ফায়েজুল কবীর (সন্ধ্যাবাণী), ম ম হারুন-অর-রশিদ (আনন্দ টিভি) ও কে এম রাশেদ কামাল (জবাবদিহি)। আগামী দুই বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

নবগঠিত কমিটির সভাপতি গোলাম মাওলা আকন্দ বলেন, ‘নবনির্মিত ভবনে অফিস স্থাপন ও যোগ্যতা অনুসারে নতুন সাংবাদিকদের সাধারণ সদস্য করা এবং সাংবাদিকদের সব ধরনের মঙ্গলজনক কাজের উদ্যোগ গ্রহণ করা হবে।