মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যক্ষ আটক

Looks like you've blocked notifications!

মানিকগঞ্জে আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে এক ছাত্রীকে (১৩) ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার বিকে‌লের দিকে অভিযুক্ত মাওলানা মোস্তফা কামালকে মাদ্রাসা থেকে আটক করা হয়।

অভিযুক্ত অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালের বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

ভুক্তভোগী ছাত্রীর বাড়ি জেলার সিংগাইর উপজেলায়। সে ওই মাদ্রাসার হিফজ শাখায় অধ্যয়নরত আবাসিক ছাত্রী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রউফ সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীছাত্রী ও পুলিশ সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার ওই ছাত্রীকে সোমবার সকাল ১১টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল তার রুমে ডেকে নেন এবং ধর্ষণের চেষ্টা করেন। তখন ওই ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত অধ্যক্ষ মোস্তফা কামাল তাকে ছেড়ে দেন। পরে ভুক্তভোগী ছাত্রী তার বোনকে মোবাইল ফোনে ঘটনাটি জানায়। এরপর তার দুলাভাই মানিকগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি জানায়।

পুলিশ জানায়, মেয়েটির পরিবার এখনও লিখিত অভিযোগ না করলেও মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে মাদ্রাসারঅধ্যক্ষকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।