মানিকগঞ্জে মলমপার্টির ৩ সদস্য গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে মলমপার্টির এই ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ছবি : এনটিভি

মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে মলমপার্টির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার (২০ মার্চ) রাতে ভুল জয়রা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মলমপার্টির তিন সদস্য হলেন জামালপুরের ইসলামপুর উপজেলার নামাপাড়া গ্রামের সাগর আহম্মেদ ওরফে শহর আলী (৪৮), গাজীপুরের গাছা এলাকার শামীম গাজী (৫০) এবং নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরিয়া গ্রামের সাব্বির হোসেন (২৭)।

মলমপার্টির এই সদস্যরা ঢাকার আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাড়িতে থাকেন।

জেলা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, ভুল জয়রা এলাকায় রাজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ওই তিনজনকে ঘোরাঘুরি করতে দেখে তাঁদের জিজ্ঞাসাবাদ করেন ডিবির সদস্যরা। এ সময় সন্দেহ হলে সাগর আহম্মেদের হাতে থাকা ১১টি কাগজের ছোট প্যাকেটে (পোটলা) কালো রঙের হালুয়াসদৃশ চেতনানাশক পাওয়া যায়। এ সময় তাঁদের আটক করা হয়।

এ ব্যাপারে জেলা ডিবির উপপরিদর্শক মো. আসাদ মিয়া বলেন, সাগরের বিরুদ্ধে অচেতন করে মালামাল লুট করার অভিযোগে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

মো. আসাদ মিয়া জানান, চেতনানাশক উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার করা ওই তিনজনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।