মা‌নিকগ‌ঞ্জে ইটভাঙার ট্রলি উল্টে শ্রমিক নিহত

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আন্ধারমানিক এলাকায় উল্টে যাওয়া ইটভাঙার ট্রলি। ছবি : এনটিভি

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ইটভাঙার ট্রলি উল্টে প্রাণ হারালেন এক শ্রমিক। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপু‌রে লেছড়াগঞ্জ-কাণ্ঠাপাড়া বাজার আঞ্চলিক সড়কে উপজেলার আন্ধারমানিক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম হেলাল মোল্লা। তিনি উপজেলার চালা ইউনিয়নের দিয়াপাড় গ্রামের মৃত তারা মোল্লার ছেলে। আহত শ্রমিকরা হলেন, উপজেলার দিয়াপাড় গ্রামের ইউসুফ আলী, আন্ধারমানিক গ্রামের রাব্বি মিয়া ও একই গ্রামের ফরিদ হোসেন। তাঁরা সবাই ইটভাঙার শ্রমিক।

পুলিশ ও স্থানীয় ভা‌বে জানা গেছে, আজ দুপু‌রে তিন চাকার ট্রলিতে স্থাপন করা ইটভাঙার যন্ত্র নিয়ে হরিরামপুরের পিপুলিয়া এলাকায় যাচ্ছিলেন ছয় থেকে সাতজন শ্রমিক। দুপু‌রের দিকে আন্ধারমানিক এলাকায় তিন চাকার ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়কের ওপর উল্টে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শ্রমিক হেলাল মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত তিন শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. শামীম মিয়া বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই হেলাল মোল্লা মারা যান। শরীরে কোনো ক্ষত না থাকলেও মাথায় অতিরিক্ত আঘাত পাওয়ায় তাঁর মৃত্যু হতে পারে বলে তাঁর ধারণা।

ঘটনার সত্যতা স্বীকার করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ‘ইটভাঙ্গার ট্রলি উল্টে হেলাল মোল্লা নামের একজন শ্রমিক মারা গেছেন। তবে এ ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’