মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে কোটালীপাড়ায় আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কোটালীপাড়ায় মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু। ছবি : এনটিভি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের মাধ্যমে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু।

আজ শনিবার দুপুরে কোটালীপাড়া পৌর মার্কেটের একটি রেস্টুরেন্টে তিনি এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়ে বিগত ৫ বছরের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করে ২০০৮ সাল থেকে শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতা দিয়ে আসছি। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার ও প্রতিষ্ঠানের দরি্দ্র শিক্ষার্থীদের নিজ তহবিল থেকে বৃত্তি প্রদান করে আসছি। মহামারি করোনাকালীন সময়ে একাধিকবার নিজস্ব অর্থায়নে উপজেলার প্রায় ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সুরক্ষাসামগ্রী বিতরণ করেছি। মাদকের ভয়াল ছোবল থেকে যুবসমাজকে রক্ষার জন্য উপজেলার বিভিন্ন এলাকায় খেলাধুলার ব্যবস্থা করেছি।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের বই পড়ার প্রতি আকৃষ্ট বাড়াতে বিভিন্ন পাঠাগারে বই বিতরণ করেছি। আমার রাজনৈতিক কর্মকাণ্ড গতিশীল করার জন্য আগামীতে কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্যে নানামুখী কাজ শুরু করলে একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বনোয়াট সংবাদ প্রচার করেছে। আমি এর তীব্র নিন্দা জানিয়ে তা প্রত্যাখ্যান করছি। আমি এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

সংবাদ সম্মেলনে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।