মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ

Looks like you've blocked notifications!
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে পুলিশ তাঁদের আটক করেছে বলে অভিযোগ করছে দলটি।

আজ শুক্রবার সকাল ৬টার দিকে বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন। শায়রুল কবির বলেছেন, রাত তিনটার দিকে প্রায় একই সময়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উত্তরার বাসা থেকে ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে শাহজাহানপুরের বাসা থেকে গোয়েন্দা পুলিশ আটক করেছে।

শায়রুল কবির খান বলেন, আটকের সময় মির্জা ফখরুলের স্ত্রীকে ডিবি জানিয়েছে, সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে তারা মির্জা ফখরুলকে নিয়ে যাচ্ছেন। বিএনপি মহাসচিব ও মির্জা আব্বাসকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানা গেছে। 

তবে, শুক্রবার ভোরে এ বিষয়ে এনটিভি অনলাইনের পক্ষ থেকে গোয়েন্দা পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস সাংবাদিকদের বলেন, ‘গভীর রাতে ডিবি পুলিশ এসে বলে উনাকে (মির্জা আব্বাস) আমরা নিয়ে যাবো, উনার সাথে আমাদের কথা আছে। আমি বল্লাম কথা থাকলে এখানে বলেন, নিয়ে যাবেন কেন? জবাবে ডিবি পুলিশ বলে, না, এখানে কথা বলা যাবে না। কথা বলে আবার দিয়ে যাবো।’