মুজিববর্ষের কর্মসূচি ‘টুঙ্গিপাড়া-হৃদয়ে পিতৃভূমি’

Looks like you've blocked notifications!
টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের মুজিববর্ষের সমাপনী অনুষ্ঠানের কর্মসূচি বিষয়ে ব্রিফ করছেন কামাল আবদুল নাসের চৌধুরী। ছবি : এনটিভি

আমরা মনে করি টুঙ্গিপাড়া হচ্ছে বাংলাদেশের সবার গ্রাম। কারণ বঙ্গবন্ধু হচ্ছেন বাঙালিদের সেই আরাধ্য পুরুষ, যার মাধ্যমে বাঙালি পৃথিবীতে প্রথম তার রাষ্ট্র পেয়েছে, তাদের আত্মপরিচয় পেয়েছে বলে মন্তব্য করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।  

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সের ১নং গেটের সামনে সাংবাদিকদের মুজিববর্ষের সমাপনী অনুষ্ঠানের কর্মসূচি বিষয়ে ব্রিফিংকালে কামাল আবদুল নাসের চৌধুরী এ মন্তব্য করেন।

ড. কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, আমরা তাই ‘টুঙ্গিপাড়া হৃদয়ে পিতৃভূমি’ এই থিমকে সামনে নিয়ে নানা কর্মসূচি পালন করতে যাচ্ছি। এই আয়োজনের মাধ্যমে আমরা জাতির পিতার প্রতি বাংলাদেশের মানুষ শ্রদ্ধা জানাতে চাই।

সমাপনী অনুষ্ঠানের যেসব কর্মসূচি নেওয়া হয়েছে তা উল্লেখ করে প্রধান সমন্বয়ক সবার সহযোগিতা চেয়েছেন। ১৭ মার্চ আলোচনা সভা ছাড়াও ২১ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত মুজিববর্ষ লোকজ মেলার আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

এ সময় আসাদুজ্জামান নূর এমপি, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা উপস্থিত ছিলেন।