মুঠোফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে নিহত কলেজছাত্র

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ সদর উপজেলার কানিকাটা এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত কলেজছাত্র সাদমান শাকিন ভুইয়ার মরদেহ হাসপাতাল মর্গে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি

রেললাইনে বসে মুঠোফোনে কথা বলতে বলতেই ট্রেনে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন সাদমান শাকিন ভুইয়া (১৯) নামে এক কলেজছাত্র। আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কানিকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

সাদমান শাকিন চট্টগ্রামগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন। তিনি সরকারি গুরুদয়াল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি জেলার তাড়াইল উপজেলার দড়িজাহাঙ্গিরপুর গ্রামের হাবিবুর রহমান ভুইয়ার ছেলে।

কিশোরগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রেনটি আসার সময় শাকিন মুঠোফোনে কথা বলায় মশগুল ছিলেন। এর ফলে ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এমনকি কয়েক কয়েকজন প্রত্যক্ষদর্শী চিৎকার করে সতর্ক করলেও তিনি শুনতে পাননি। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

দড়িজাহাঙ্গীরপুর গ্রামের বাসিন্দা দেওয়ান ফারুক দাদ খান জানান, দুই ভাই-বোনের মধ্যে শাকিন ছিলেন বড়। তিনি এসএসসি পরীক্ষায় ভালো ফল করায় বাবা হাবিবুর রহমান ভূইয়ার শাকিনকে কিশোরগঞ্জ শহরে রেখে পড়শোনার ব্যবস্থা করেন।