মুন্সীগঞ্জে উৎসবমুখর পরিবেশে আইনজীবী সমিতির ভোটগ্রহণ চলছে

Looks like you've blocked notifications!
আজ সোমবার সকাল থেকে মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির ভোটগ্রহণ চলছে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে উৎসবমুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতির ২০২৩-২৪ বর্ষের কার্যকরী পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে। আজ সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে একটানা  বিকেল ৫ টা পর্যন্ত।

এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদে দুটি প্যানেলে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট শ ম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. রুহুল আমিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে, জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট জাকারিয়া মোল্লা ও সাধারণ  সম্পাদক পদে অ্যাডভোকেট পারভেজ আলম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট মাসুদ আলম প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাছিমা আক্তার জানান, ৩৪২ জন আইনজীবী ভোট প্রয়োগ করে আগামী এক বছরের জন্য কার্যকরী পরিষদ নির্বাচিত করবেন।