মুন্সীগঞ্জে গুলি করে পালানোর সময় অস্ত্রসহ যুবক আটক

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে প্রতিপক্ষকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ গ্রামবাসীর হাতে আটক রাজীব হালদার। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে প্রতিপক্ষকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় রাজীব হালদার (৩২) নামের এক যুবককে ধাওয়া দিয়ে অস্ত্রসহ পুলিশে ধরিয়ে দিয়েছে গ্রামবাসী। আজ রোববার সকাল ১১টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় তার কাছ থেকে একনালা একটি  বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়। আটক রাজীব হালদার ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে

গ্রামবাসী সূত্রে জানা যায়, সকাল ১১টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদারসহ আরো ১০-১২ জন মিলে নুর ইসলামকে বন্দুক দিয়ে গুলি করে। এসময় এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে রাজীব হালদারকে ধরতে পারলেও বাকিরা দৌড়ে পালিয়ে যায়। তারা সবাই বিল্লাল গাজী (৪৮) ও বাবু কাজীর (৩৫) সমর্থক। 

এ ঘটনায় নুর ইসলাম পাটোয়ারী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে আসাদ। আমি তাকে মাদক বিক্রি ছেড়ে দিতে বলি। সেজন্য ক্ষিপ্ত হয়ে অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। পরে এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে রাজীব হালদারকে অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তারা রাজীব হালদারকে আটক করে নিয়ে যায়।

মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন পাটোয়ারী জানান, এলাকায় মাদকসহ নানা অপকর্মে জড়িত আসাদ। আমার চাচাতো ভাই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তাঁর উপর এ হামলা চালায়। যারা পালিয়ে গেছে তাদের সবার হাতে অস্ত্র ছিল। আমি প্রশাসনের কাছে দাবি জানাই, তারা যেনো এই অবৈধ অস্ত্র উদ্ধার করে।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই ফরিদ জানান, আটক যুবকের কাছ থেকে একনলা একটি বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।