মুন্সীগঞ্জে ডাকাতদের মারধরে প্রাণ গেল ব্যবসায়ীর, দুই ছেলে হাসপাতালে

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে ডাকাতদলের মারধরে প্রাণ গেল ব্যবসায়ীর। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে পথ রোধ করে এক ব্যবসায়ীকে হত্যা এবং তাঁর দুই ছেলেকে মারধর করে অর্থ ও মোবাইল লুট করেছে একটি ডাকাত দল। পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গীবাড়ী-বালিগাও সড়কের তোলকাই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম আলী হোসেন (৫৫)। ডাকাত দলের  মারধরে গুরুতর অবস্থায় তাঁর দুই ছেলে শুভ (২৫) ও শান্ত (১৬) হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রাতে বালিগাঁও বাজার থেকে দোকান বন্ধ করে আলী হোসেন দুই ছেলেসহ মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তাঁরা তোলকাই ব্রিজের কাছে পৌঁছালে পাঁচ-ছয় জনের একটি ডাকাতদল রাস্তায় রশি ধরে তাঁদের গতিরোধ করে। এ সময় রশিতে মোটরসাইকেল আটকে নিয়ন্ত্রণ হারালে তাঁরা তিন জন রাস্তায় পড়র যান। এ সময় ডাকাতদল তাঁদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় পালিয়ে যায়। ডাকাত দলের মারধরে সড়কের পাশের পানিতে পড়ে ঘটনাস্থলে মারা যান আলী হোসেন। পরে স্থানীয় ও স্বজনেরা তাঁদের উদ্ধার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনকে মৃত ঘোষণা করেন। আর তাঁর দুই ছেলেকে ঢাকায় রেফার করেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব  জানান, আজ সকাল ৯টার দিকে আলী হোসেনর মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। স্বজনেরা লিখিত অভিযোগ করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকাত দলের সদস্যেরাই এ ঘটনা ঘটিয়েছে।