মুন্সীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ বুধবার সকাল থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আজ বুধবার (২৯ মার্চ) সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গজারিয়া উপজেলার জামালদী এলাকার মেঘনা সেতু থেকে বাউশিয়া ঘাট পাখির মোড় এলাকা পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকাজুড়ে এ যানবাহনের দীর্ঘ সারি দেখা গেছে। যানজটের আটকা পড়েছে হাজারও যানবাহন। এতে দুর্ভোগের কবলে পড়েছেন যাত্রীরা।

সাইফুল ইসলাম নামে এক যাত্রী জানান, ইলেটগঞ্জ থেকে কাঁচপুর উদ্দেশে তিনি সকাল ৭টায় রওনা হয়েছেন। তিন ঘণ্টায় মাত্র ভবেরচর পর্যন্ত আসতে পেরেছেন তিনি। স্বাভাবিক সময়ে ইলিয়টগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ভবেরচরে আসতে প্রায় ৩০ মিনিট লাগে।

রমজান আলী নামের এক যাত্রী জানান, অফিসের উদ্দেশে বের হয়ে তীব্র যানজটের কারণে বাসায় ফিরে যেতে বাধ্য হয়েছেন।

মহসিন চৌধুরী নামে এক ব্যাংক কর্মকর্তা জানান, সকাল সাড়ে ৭টার দিকে তিনি ঢাকার উদ্দেশে দাউদকান্দি থেকে রওনা হন। ভবেরচর পর্যন্ত আসতেই সাড়ে ১১টা বেজে গেছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এ এস এম রাশেদুল ইসলাম বলেন, ‘স্নানোৎসবের কারণে হাজারো সনাতন ধর্মাবলম্বী মানুষ লাঙ্গলবন্দে সমবেত হয়েছেন। ফলে মহাসড়কে গাড়ির চাপ বেশি। সকাল থেকেই তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে আমাদের পুলিশের টিম কাজ করছে।’