মুন্সীগঞ্জে ঢাকা মুখী সড়কের যানবাহনে পুলিশের তল্লাশি

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে চেকপোস্ট বসিয়ে ঢাকা মুখী যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি। 

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া ও ঢাকা-চট্টগ্রাম মহসড়কসহ রাজধানী মুখী সব সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। শুক্রবার থেকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পাঁচটি পয়েন্ট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়টি পয়েন্টসহ জেলার বিভিন্ন সড়কে মোট ৪০টি পয়েন্টে চেকপোস্টে আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রম চলছে। তল্লাশি চালানো হচ্ছে ব্যক্তিগত বাহন, গণপরিবহণসহ বিভিন্ন যানবাহনে। 

গজারিয়া থানা সূত্রে জানা গেছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে গজারিয়া উপজেলার জামালদী, ভাটেরচর, আনারপুরা, ভবেরচর, দড়ি বাউশিয়া, মধ্যম বাউশিয়া, বাউশিয়া পাখির মোড় এলাকায় মোট ছয়টি চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়াও তিনটি মোবাইল টিম, দুইটি অভিযানিক টিম, দুইটি স্ট্রাইকিং ফোর্স টিম ও দুইটি নৌ পুলিশ টিম সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে থাকবে। 

এদিকে ঢাকা-মাওয়া মহাসড়কের পদ্মা সেতুর টোল প্লাজার অভিমুখ থেকে কুচিয়ামোড়া পর্যন্ত পাঁচটি চেকপোষ্টে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এছাড়াও জেলার অভ্যন্তরীণ ঢাকা-দোহার, মুন্সীগঞ্জ-নারায়গঞ্জ,নৌপথে লঞ্চ টার্মিনাল সহ অভ্যন্তরীণ সড়কে চেকপোস্ট রয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সুমন দেব জানান, সাধারণ যাত্রীদের চলাচল নির্বিঘ্ন ও সড়কে নিরাপত্তার জন্যই পুলিশের পক্ষ থেকে তৎপরতা চালানো হচ্ছে। সড়কে কোনো ধরনের বিশৃঙ্খলা যেন না হয় এ লক্ষ্যে যাত্রীর স্বার্থেই চেকপোস্ট বসানো হয়েছে। মোট ৪০টি চেকপোস্টে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।