মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে টেটা হাতে দুই গ্রুপের সংঘর্ষ। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসায়কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়েছে। আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত দফায় দফায় খাসকান্দি-বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সংঘর্ষের সময় দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি হয়ে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় তিনটি মোটরসাইকেল ও একটি গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় এক পুলিশসহ দুই গ্রুপের ১০ জন আহত হয়েছে। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় ও পুলিশ জানায়, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির আলী ইসলাম ও দক্ষিণা গ্রিন সিটি সুমন মিয়া গ্রুপের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। আজ সকালে খাসকান্দি এলাকায় দক্ষিণা গ্রুপের একটি স্থাপনা বেকু দিয়ে ভেঙে ফেলে নুজহা সিটির আলী ইসলাম গ্রুপ। এ নিয়ে দ্রুই গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

বেলা ১১টার দিকে বালুরচর ইউনিয়নের বেগমবাজার এলাকায় শত শত টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখান থেকে জব্দ করা হয় কয়েক শতাধিক টেটা।

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্তা নেওয়ার প্রক্রিয়া চলছে।’