মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় তিনজন গুলিবিদ্ধ

Looks like you've blocked notifications!
আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে ইউনিয়নে পূর্ববিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তিনজন গুলিবিদ্ধসহ চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত  ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় কয়েকদফা হামলায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন বাবু (৩২), স্বপন (৪৫), নাইমুর হাসান সানজিদ (১৭) ও অপর আহত জব্বার খান (৩০)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় স্থানান্তর করেন। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় মামুন হাওলাদার গ্রুপের সাথে আহমেদ উল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার বিকেলে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসে। পরে বিকেল ৫টার দিকে মামুনের বাড়ি ও লোকজনের উপর হামলা চালায় প্রতিপক্ষের আহমেদ উল্লাহ গ্রুপের লোকজন। পরে রাত ৮টা পর্যন্ত আরও কয়েক দফা হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ও গুলি ছুড়ে। এতে মামুন পক্ষের বাবু, স্বপন ও সানজিদ গুলিবিদ্ধ হয়। ককটেলের আঘাতে   পায়ে গুরুতর আহত হয় জব্বার। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, দুইপক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। বিকেলে একপক্ষ এলাকায় এলে প্রতিপক্ষের লোকজন হামলা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখনো পর্যন্ত কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি।