মুন্সীগঞ্জে হাউজিং ব্যবসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, টেটাবিদ্ধসহ আহত ৮

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের সিরাজদিখানে টেটা হাতে সংঘর্ষে যোগ দেয় দুই গ্রুপের সদস্যরা। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসায়কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এলাকা ফের রণক্ষেত্রে পরিণত হয়েছে। আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা  জানায়, পূর্ব শত্রুতার জেরে ও হাউজিং ব্যবসায়কে কেন্দ্র করে এশিয়ান নিরাপদ  সিটির বাতেন হাজী ও আল ইসলাম এর সঙ্গে দক্ষিণা গ্রীস সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে গত এক মাসে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভোর সাড়ে ৬টায় দক্ষিণা গ্রীন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজন প্রতিপক্ষ আল ইসলাম, খালেক মিয়া, জব্বার মিয়া, মো শাহ আলী, দ্বীন ইসলামসহ প্রায় ১০ জনের ১৫ টি বাড়িঘর ভাঙচুর করে। এতে খালেক, আহসান, রাজ্জাক নামে তিনজন টেটাবিদ্ধসহ আহত হয় আট জন। টেটাবিদ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকীরা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েছেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ভোর সাড়ে ৬টায় কামিজুদ্দিন গ্রুপের লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা চালায়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। হাউজিং ব্যবসায়কে কেন্দ্র করে মূলত কয়েকদিন পরপর এ সংঘর্ষের ঘটনা ঘটে।’