মুন্সীগঞ্জ বিপুল কারেন্ট জাল জব্দ

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা ও গোসাইবাগ এলাকায় যৌথ অভিযান চালিয়ে বিপুল কারেন্ট জাল জব্দ করেছে মৎস্য অধিদপ্তর ও নৌপুলিশ। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা ও গোসাইবাগ এলাকায় যৌথ অভিযান চালিয়ে এক কোটি সাত লাখ মিটার কারেন্ট জাল জব্দ করেছে মৎস্য অধিদপ্তর ও নৌপুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করে তারা।

মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সোবহান এ তথ্য নিশ্চিত করে জানান, পঞ্চসার ইউনিয়নের গোসাইবাগ পান্না সিনেমা হলের পেছনে জিএম করপোরেশন নামে একটি ও ডিঙ্গাভাঙ্গায় সওবান নামে আরেকটি জাল আয়রনের ফ্যাক্টরি থেকে এক কোটি সাত লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। ফ্যাক্টরি দুটির মালিক পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এর আগে গত ২৮ আগস্ট দুই কোটি ৫১ লাখ মিটার কারেন্ট জাল জব্দের ঘটনায় গোলাম মোস্তফাকে প্রধান আসামি করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করে নৌপুলিশ। অভিযানের সময় উপস্থিত ছিলেন নৌপুলিশের নারায়ণগঞ্জ অঞ্চলের পুলিশ সুপার মিনা মাহমুদা, জেলা মৎস্য কর্মকর্তা শামসুল করিম প্রমুখ।