মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে নড়াইলে হাতুড়িপেটায় আহত তরুণ

Looks like you've blocked notifications!
নড়াইল সদর থানা। ছবি : সংগৃহীত

নড়াইলে এক তরুণের মাথায় ও বুকে হাতুড়িপেটা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। খুলনা ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। পূর্ব শত্রুতার জেরে তাঁকে হাতুড়ি পেটা করা হয়েছে বলে দাবি পরিবারের। তাঁর নাম জুয়েল ভূঁইয়া (১৮)। জেলা সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার ছেলে সে। এ ঘটনায় ছয়জনকে আসামি করে আজ বুধবার মামলা হয়েছে। পরে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

জুয়েলের চাচাতো ভাই আল আমিন জানান, কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের দ্বন্দ্ব চলে আসছিল। জুয়েল বাড়ির পাশের মাদ্রাসা বাজারে একটি দোকানের কর্মচারি হিসেবে কাজ করে। প্রতিদিনের মতো গত সোমবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে ভ্যানযোগে দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে বেদভিটায় পৌঁছালে কর্মচন্দ্রপুর গ্রামের ছয়জন জুয়েলকে হাতুড়ি দিয়ে মাথায়, বুকে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।

আল আমিন আরও জানান, জুয়েল খুলনা ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসাধীন আছেন। তাঁর বুকের হাড় ভেঙে গেছে। মাঝে মাঝেই খিঁচুনি হচ্ছে।

এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত মো. মাহমুদুর রহমান বলেন, এ মামলার প্রধান আসামি কর্মচন্দ্রপুর গ্রামের ওসমান সিকদারের ছেলে আতিয়ার সিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।