মেহেরপুরে গৃহবধূর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাজারপাড়ার গৃহবধূ নিশাত তাসনীম ঊর্মীর মরদেহ। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনীর বাজারপাড়ার গৃহবধূ নিশাত তাসনীম ঊর্মীর (২৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানা পুলিশের একটি দল তার মরদেহ উদ্ধার করে।

ঊর্মীর বাবার অভিযোগ তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়া হচ্ছে। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে। গৃহবধূ নিশাত তাসনীম ঊর্মী গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাসেম শাহর ছেলে আসিকুজ্জামান প্রিন্সের স্ত্রী।

ঊর্মীর বাবা গোলাম কিবরিয়া জানান, গভীর রাতে বেয়াই হাসেম শাহ মোবাইল ফোনে জানান, মেয়ে ঊর্মী অসুস্থ হওয়ায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। অসুস্থতার কারণ জানতে চাইলে ঘরের জানালার সাথে ফাঁস দিয়েছে বলে জানানো হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জানতে পারেন ঊর্মী অনেক আগেই মারা গেছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে।

এরপর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ থানা হেফাজতে নেয়।

মরদেহ উদ্ধারকারী গাংনী থানার উপপরিদর্শক (এসআই) শাহীন জানান, সংবাদ পেয়ে মরদেহ থানা হেফাজতে নেওয়ার পর একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মরদেহ মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।