মেহেরপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ বহিষ্কৃত আনসার সদস্য আটক

Looks like you've blocked notifications!
মেহেরপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ আটক বহিষ্কৃত আনসার সদস্য মিল্টন হোসেন। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনীতে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলি সহ বহিষ্কৃত আনসার সদস্য মিল্টন হোসেন (২০) কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ মেহেরপুর।

গতকাল বুধবার সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌরসভার ঝিনেরপুল সড়কের পাশের এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মিল্টন গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ভোলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ গাংনী ক্যাম্প সূত্রে জানা যায়, গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনের পুল এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি অভিযান দল। এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়।

এক পর্যায়ে র‍্যাবের পক্ষ থেকে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। সে অনুযায়ী সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালায় র‍্যাবের ওই অভিযান দলটি। এসময় মিল্টন হোসেনকে আটক করতে সক্ষম হন তারা। আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশি পিস্তলের বলে নিশ্চিত হয় র‍্যাব।

র‍্যাব-১২ গাংনী ক্যাম্প কোম্পইন কমান্ডার আবুল কালাম আজাদ জানান, বিদেশ পিস্তল, ম্যাগাজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, বহিষ্কৃত আনসার ও ভিডিপি সদস্য মিল্টন হোসেনের বিরুদ্ধে সরকারি ঘর দেওয়ার নামে হতদরিদ্র কৃষকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ছিল।সে গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গুদামে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল।