মেহেরপুরে ৬ স্বর্ণের বারসহ গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
মেহেরপুর সদর থানার টহল পুলিশ ৬টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে। ছবি : এনটিভি

ভারতে পাচারকালে মেহেরপুর সদর থানার টহল পুলিশের অভিযানে ছয়টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোর পৌনে ৬টার দিকে মেহেরপুর শহরের শিবমন্দিরের পাশে জোছনা বেকারির সামনে থেকে তাদের আটক করা হয়। পরে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার দুজন হলেন নারায়ণগঞ্জের বন্দর এলাকার মাসুদ রানা (২৪) ও ঢাকার মগবাজার এলাকার কানিজ ফাতেমা (৪০)। দুজনের কাছ থেকে উদ্ধার ছয়টি স্বর্ণ বারের মূল্য ৪৬ লাখ ৮০ হাজার টাকা।

ওসি রফিকুল বলেন, ‘আটক দুজন ঢাকা থেকে বাসে করে এসে মেহেরপুর শহর হয়ে কাথুলি বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা দেন। শহরের জোছনা বেকারির সামনে সদর থানার টহল পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ ও এএসআই মিঠুনের সামনে পড়লে তাদের দেখে সন্দেহ হয়। পরে তাদের একজনের কাছ থেকে দুটি, অপরজনের কাছ থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার হয়।’ 

ওসি রফিকুল আরও বলেন, ‘দুজনকে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চালিয়েছে পুলিশ। এসব স্বর্ণের বার মেহেরপুর সীমান্তের একজন ইউপি সদস্যের মাধ্যমে ভারতে পাচারের উদ্দেশে যাচ্ছিলেন বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।’

এ ঘটনায় মেহেরপুর সদর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। পরে আদালতের মধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।