মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ সদর থানা। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জে মেয়েশিশুকে (১৪) ধর্ষণের অভিযোগে বাবাকে (৩৭) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে ধর্ষণের অপরাধ স্বীকার করেছে বাবা। গণপিটুনিতে আহত বাবাকে প্রাথমিক চিকিৎসা শেষে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়। তার বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লায়।

সোমবার রাতে এ ঘটনা ঘটে। জরুরি ফোন নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাবাকে আটক করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ঠ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। ধর্ষণের শিকার মেয়ে বাদি হয়ে থানায় মামলা করেছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমাযুন কবির বলেন, ‘শিশুটির মা মারা গেছে। বাবার সঙ্গে নিজ বাড়িতে বসবাস করে আসছিল। গত এক মাস ধরে মেয়েশিশুকে ধর্ষণ করে আসছিল বাবা। সোমবার সন্ধ্যায় পুনরায় ধর্ষণকালে এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিয়ে ঘটনাটি জানায়। ফোন পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাবাকে আটক করে হাসপাতালে ভর্তি করে। রাতেই শিশুটি বাদি হয়ে ধর্ষণ মামলা করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ও বাবাকে আদালতে পাঠানো হয়েছে।’