মোংলায় ট্যুরিস্ট পুলিশের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প

Looks like you've blocked notifications!
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আজ শনিবার বাগেরহাটের মোংলায় ট্যুরিস্ট পুলিশ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করে। ছবি : সংগৃহীত

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাগেরহাটের মোংলায় ট্যুরিস্ট পুলিশ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করেছে। আজ শনিবার ট্যুরিস্ট পুলিশের কার্যালয় চত্বরে ‘আমাদের গ্রাম’ ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রকল্পের সহায়তায় বিনামূল্যে রোগীদের স্বাস্থ্য পরীক্ষা করে ওষুধ সরবরাহ করা হয়।

স্বাস্থ্য সেবা ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ খুলনা রিজিয়নের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী ও আমাদের গ্রাম স্বাস্থ্যসেবা প্রকল্পের বোর্ড অব ডিরেক্টরের সদস্য মুসা ইব্রাহিম ও অতিরিক্ত জেলা জজ উম্মে সরাবন তাহুরা।

পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, ‘২৫ জুন আমাদের আত্মপ্রত্যয়, আত্মবিশ্বাস ও সগৌরবের একটি বিশাল বিজয় হলো পদ্মা সেতুর উদ্বোধন। এ উপলক্ষে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প নিঃসন্দেহে একটি মহৎ উদ্যোগ।’ এ উদ্যোগে সার্বিক সহায়তার জন্য তিনি আমাদের গ্রাম ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রকল্পের কর্ণধার রেজা সেলিমকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে মুসা ইব্রাহিম বলেন, ‘পদ্মা সেতু আমাদের গৌরবের ও অহঙ্কারের। আজকের এই দিনে এটি একটি মহৎ উদ্যোগ, ভবিষ্যতে এই রকম আরও কাজ আমরা করে যাবো।’

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্যুরিস্ট পুলিশ মোংলা জোনের ইনচার্জ শেখ হেলাল উদ্দিন।