মোংলায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

Looks like you've blocked notifications!
মোংলায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে এই চারজনকে আটক করে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

মোংলায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেলাবুনিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে সেখান থেকে তাদের আটক করা হয়।

পুলিশের দাবি আটক হওয়া সবাই ডাকাত। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৩টার দিকে বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেলাবুনিয়া এলাকার বেঙ্গল এলপিজি কোম্পানির মাঠে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাঠে ডাকাতির প্রস্তুতি নিয়ে থাকা ডাকাতরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে রাত সাড়ে ৩টার দিকে তাদের আটক করে।

আটক করা ব্যক্তিরা হলেন রামপালের গৌরম্ভা ইউনিয়নের আদাঘাটের বাসিন্দা আশিকুর রহমান টমাস (৪০), একই এলাকার আল-আমিন শেখ (৩৪), উজলকুড় ইউনিয়নের মানিক নগরের তাজু মোড়ল (২৮) এবং একই ইউনিয়নের সন্তোষপুরের ওমর ফারুক (২০)।

তাদের কাছ থেকে একটি কাটিং প্লাস, একটি এন্টিকাটার, দুটি দা, একটি ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে জব্দ করেছে বলে দাবি পুলিশের। আটক করা ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

তাঁদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা করে আজ রোববার দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।