মোগলাই পরোটা খেয়ে যমজ দুই বোনের মৃত্যু

Looks like you've blocked notifications!
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার আগে জেলা হাসপাতালের বেডে কাতরাচ্ছে সম্পা। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জে শহরের কালীতলা মহল্লায় মোগলাই পরোটা খেয়ে স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামের দুই যমজ বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের মাসহ আরও দুজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আজ মঙ্গলবার এ ঘটনা ঘটে।

মৃত স্বর্ণা ও সম্পা কালীতলার ব্যবসায়ী সাদিকুল ইসলাম রবির মেয়ে। তারা চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল। স্বর্ণা সকাল সাড়ে ৯টার দিকে আর সম্পা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর দেড়টার দিকে মারা যায়।

স্বর্ণা ও সম্পার বাবা সাদিকুল ইসলাম রবি জানান, গতকাল সোমবার বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরোটা কিনে বাড়িতে পরিবারসহ তিনি খান। এরপর রাতে তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন,যমজ দুই মেয়েসহ আত্মীয় সিফাত (২০) অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের হাসপাতালে নিয়ে যান। সম্পার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মোসা. নুরুন্নাহার নাসু বলেন, ‘সকাল ৯টার দিকে স্বর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় এবং সম্পাকে ভর্তি করার পর অবস্থার আরও অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।’

এদিকে শাহজাহান সুইটস হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরোটা খেয়ে আর কেউ অসুস্থ হয়নি।

এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।