মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
চাঁদপুরে নিহত ২ কিশোরের মরদেহ ঘিরে স্বজনরা। ছবি : এনটিভি

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে অনিম ও সাব্বির নামে দুই কিশোর নিহত হয়েছে। আজ শুক্রবার (১২ মে) বিকেলে সদর উপজেলার চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের বাগাদী গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির চৌধুরীপাড়া এলাকার মালিক প্রধানীয়ার ছেলে আর অনিম আদর্শ মুসলিমপাড়া এলাকার ফজলুল হকের ছেলে। সাব্বির চাঁদপুর শহরের আল-আমিন স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির শিক্ষার্থী এবং অনিম পুরানবাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহত কিশোরদের স্বজনরা জানায়, দুপুরে কয়েক বন্ধুর সঙ্গে মোটরসাইকেল নিয়ে বের হয় অনিম ও সাব্বির। পরে ঘটনাস্থলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা দুজন নিহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে দুজনের মরদেহ মডেল থানা পুলিশ তাদের হেফাজতে নিয়ে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মিজানুর রহমান জানান, নিহত দুই কিশোর হাসপাতালে আনার অনেক আগেই মারা যায়। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। এর মধ্যে মাথায় আঘাত বেশি রয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহত দুই কিশোরের মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকলে আবেদন করে মরদেহ নিয়ে যেতে পারবে।