মোবাইল ফোনের জন্য অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যা

Looks like you've blocked notifications!

গাজীপুরের কাপাসিয়ায় মোবাইল ফোন কেড়ে নিতে না পেরে অণ্ডকোষ চেপে ধরে এক বৃদ্ধকে খুন করেছেন তাঁর দ্বিতীয় স্ত্রী। আজ সোমবার (২০ মার্চ) উপজেলার রায়েদ ইউনিয়নের বেলাশি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধর নাম আব্দুল জব্বার (৬৫)।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, প্রায় এক যুগ আগে ছোট ভাইয়ের মৃত্যুর পর তাঁর স্ত্রী আসমাকে দ্বিতীয় বিয়ে করেন আব্দুল জব্বার। তিনি দুই স্ত্রীকে নিয়ে একই বাড়িতে বসবাস করে আসছিলেন। কয়েকদিন আগে জব্বার তার একটি ঘোড়া বিক্রি করেন। ঘোড়া বিক্রির টাকা না দেওয়ায় দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তার কলহ চলে আসছিল। আজ দুপুরের দিকে টেবিলের উপর রাখা স্ত্রীর মোবাইল ফোন হাতে নেন তিনি। এ সময় তাঁর কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন আসমা। মোবাইল ফোন নিয়ে দুজনের মধ্যে টানাটানির একপর্যায়ে আসমা তার স্বামীর অণ্ডকোষ শক্ত করে চেপে ধরেন। এতে জ্ঞান হারিয়ে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ আব্দুল জব্বার।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত আব্দুল জব্বারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।