মৌলভীবাজারে এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালন

Looks like you've blocked notifications!
মরহুম এম সাইফুর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণ করছেন স্মৃতি পরিষদের নেতারা। ছবি : এনটিভি

মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ভ্যাট প্রবর্তক এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার ছিল এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও শিরনি বিতরণ করা হয়।

আজ দুপুর সাড়ে ১২টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন তাঁর মেজ ছেলে এম কায়সার রহমানসহ পরিবারের সদস্যরা, মৌলভীবাজার জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন এবং এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ। পরে জেলা বিএনপির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সাংগঠনিক বকসী মিছবাহ উর রহমান, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. আব্দুল মতিন চৌধুরীসহ অনেকে।

মরহুম এম সাইফুর রহমানের কবর জিয়ারত শেষে দোয়া করছেন মৌলভীবাজার জেলা বিএনপির নেতারা। ছবি : এনটিভি

এম সাইফুর রহমান বাণিজ্যমন্ত্রী, একাধিকবার অর্থ ও পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। জাতীয় সংসদে অর্থমন্ত্রী হিসেবে ১২টি বাজেট পেশ করেছেন। 

উল্লেখ্য, ২০০৯ সালের এই দিনে এম সাইফুর রহমান মৌলভীবাজারের নিজ বাড়ি বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার ঢাকা-সিলেট মহাসড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন।