মৌলভীবাজারে প্রতিষ্ঠাবার্ষিকীতে বানভাসিদের পাশে এনটিভি

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারে আশ্রয়কেন্দ্রে অবস্থানকারী পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করছেন এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী।

দীর্ঘস্থায়ী বন্যার কারণে জন্মদিনে মৌলভীবাজারে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা বাদ দিয়ে এবার এনটিভি পরিবার বন্যায় দুর্দশাগ্রস্ত বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে।

দর্শকনন্দিত স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পণের দিনে আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হয়। দুপুরে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থানকারী ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। পরে পাশের ফতেপুর ইউনিয়নের সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরেকটি আশ্রয়কেন্দ্রে অবস্থানকারী পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। দীর্ঘদিন ধরে আশ্রয়কেন্দ্রে অবস্থানকারীরা তাদের দুঃখ-দুর্দশার কথা উল্লেখ করে এনটিভি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন এনটিভি মৌলভীবাজারের স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসীন পারভেজ, সাংবাদিক ইমাদ উদ দীন, আব্দুল ওয়াদুদ, এনটিভির ক্যামেরা পারসন মঞ্জু চৌধুরী প্রমুখ।