মৌলভীবাজারে সিঁদ কেটে সাড়ে তিন বছরের শিশু চুরি

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় রাতের আঁধারে সাড়ে তিন বছরের শিশুকে সিঁদ কেটে চুরি করেছে দুর্বৃত্তরা (ইনসেটে শিশু মাহিন)। ছবি : এনটিভি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রাম থেকে রাতের আঁধারে প্রায় সাড়ে তিন বছরের এক শিশুকে সিঁদ কেটে চুরি করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটে।

চুরি হওয়া শিশুর নাম হাবিবুর রহমান মাহিন। শিশুর পরিবার ও পুলিশ জানায়, মাহিনের বাবা প্রবাসে থাকেন। রাতের খাওয়া শেষে বাড়ির সবার সঙ্গে ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন মা লিজা বেগম। গভীর রাতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে ঘুমন্তবস্থায় শিশু মাহিনকে চুরি করে কে বা কারা নিয়ে যায়। কিছুক্ষণ পর লিজা বিছানায় তার ছেলেকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। এ সময় তিনি ঘরের দরজা খোলা এবং এক পাশে সিঁদ কাটা দেখতে পান। পরে লিজার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুজি শুরু করে। শিশুটির সন্ধান না পেয়ে তারা বিষয়টি কুলাউড়া থানাকে জানায়। ভোর রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়।

এলাকাবাসী ও ইউপি সদস্য ইসমাইল হোসেন জানান, রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের আকবর মিয়ার মেয়ে লিজা আক্তারের বিয়ে হয় একই উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাঘরিয়াল গ্রামের দুবাই প্রবাসী মর্তুজ মিয়ার সঙ্গে। মর্তুজ মিয়া দুবাই চলে গেলে তার স্ত্রী লিজা আক্তার কৌলায় বাবার বাড়িতে দুই বছর ধরে ছেলে মাহিনকে নিয়ে বসবাস করছেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয়ভূষণ রায় জানান, চুরি হওয়া শিশুর বাবা মুর্তুজ আলী দুবাই থাকেন। শিশুর মা তাকে নিয়ে বাবার বাড়ি ছিলেন। এ ঘটনায় রাত থেকেই শিশুটিকে উদ্ধার করতে পুলিশের পুরো টিম কাজ করছে। ইতোমধ্যে এ বিষয়ে তারা বেশ তথ্য সংগ্রহ করেছেন। আশা করছি আমরা দ্রুতই শিশুটিকে উদ্ধার করতে পারব।