মৌলভীবাজার হাসপাতালে ভারতের উপহারের অ্যাম্বুলেন্স

Looks like you've blocked notifications!
মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভারতের দেওয়া উপহার অত্যাধুনিক কার্ডিয়াক অ্যাম্বুলেন্স রোববার উদ্‌বোধন করেন সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ। ছবি : এনটিভি

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভারতের দেওয়া উপহার অত্যাধুনিক কার্ডিয়াক অ্যাম্বুলেন্সের উদ্‌বোধন করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১১টায় অ্যাম্বুলেন্সটির উদ্‌বোধন করেন মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

উদ্‌বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কে এম হুমায়ুন কবির, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন মোর্শেদ, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আহমেদ ফয়সল জামান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জিয়াউর রহমান, মৌলভীবাজার বিএমএ সভাপতি ডা. সাব্বির হোসেন খান প্রমুখ।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কে এম হুমায়ুন কবির জানান, কার্ডিয়াক অ্যাম্বুলেন্সটি চালু হওয়ায় স্বল্প খরচে হার্টের রোগীরা সেবা পাবেন। এখন থেকে কার্ডিয়াক রোগীদের স্থানান্তর করতে ও সেবা দিতে অসুবিধা হবে না।

গত বছরের ১৪ ডিসেম্বর ভারত সরকারের পক্ষ থেকে উপহার হিসেবে অ্যাম্বুলেন্সটি দেওয়া হয়। যন্ত্রাংশ সেট করে আজ সেটির উদ্‌বোধন করা হলো।

উল্লেখ্য, গত বছর ১৩ সেপ্টেম্বর ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের কাছে ভারত সরকারের দেওয়া ১০৯টি উন্নতমানের কার্ডিয়াক অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এর একটি মৌলভীবাজারে দেওয়া হয়।