ময়মনসিংহে আওয়ামী লীগের সম্মেলনে চেয়ার ভাঙচুর

Looks like you've blocked notifications!
ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে আজ শনিবার চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটে। ছবি : এনটিভি

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ শনিবার নগরীর সার্কিট হাউস মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নতুন কমিটির নাম ঘোষণার পর দ্বিতীয় অধিবেশনে এমন পরিস্থিতি তৈরি হয়। পদবঞ্চিত কোনো পক্ষ এই পরিস্থিতি তৈরি করতে পারে বলে দলের পক্ষ থেকে মনে করা হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দুপুরে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দেন। পরে তিনি এহতেশামুল আলমকে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মোয়াজ্জেম হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক এবং মেয়র ইকরামুল হক টিটুকে মহানগর সভাপতি ও মোহিত উর রহমান শান্তকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। তার বেশ খানেক পর শুরু হয় দ্বিতীয় অধিবেশন।

দ্বিতীয় অধিবেশন শুরুর পর ঘটে চেয়ার ভাঙচুরের ঘটনা। একটি ভিডিও ফুটেজে চেয়ার ভাঙচুর হয়ে পড়ে থাকতে দেখা যায়। লাঠি হাতেও দেখা যায় কয়েকজনকে। চলছিল দৌড়াদৌড়ি।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি এহতেশামুল আলম এনটিভি অনলাইনকে বলেন, ‘একদল উচ্ছৃঙ্খল যুবক পদবঞ্চিত কারও পক্ষে এ ঘটনা ঘটিয়েছে।’ যদিও ‘গুরুত্বপূর্ণদেরকেই নতুন কমিটিতে স্থান দেওয়া হয়েছে’ বলে দাবি করেন তিনি।