ময়মনসিংহে তরুণীকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে তরুণী নির্যাতনের মামলায় গ্রেপ্তারকৃত দুই আসামি। ছবি : এনটিভি

ময়মনসিংহের ভাটিকাশর এলাকায় গত বৃহস্পতিবার দুপুরে এক তরুণীকে শারীরিক নির্যাতন করেছে তার স্বজনরা। এ ঘটনায় নির্যাতনকারী দুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ।।

নির্যাতনের শিকার তরুণীর নাম খাদিজা (২২)। তিনি জানান, তার চাচা নুরুল ইসলাম ও আমিনুল ইসলাম শহরের ভাটি কাশর এলাকায় বসবাস করেন। দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এক চাচা (নুরুল ইসলাম) প্রবাসে থাকেন। তার মেয়ে রিমির সঙ্গে তিনি চাচার বাসায় থাকেন। প্রায়ই অপর চাচা আমিনুল ইসলামের মেয়ে দিলারা চাচার (নুরুল ইসলামের) অংশের জমি নানাভাবে দখল নেওয়ার চেষ্টা করেন। ঘটনার দিন দুপুরে দিলারার গৃহকর্মী রিপন তার চাচা নুরুল ইসলামের জমি দখল নিতে চেষ্টা করেন। তখন খাদিজা বাধা দেন। তখন খাদিজার ওপর নির্যাতন চালান দিলারা, তার মা সেলিনা, বাবা আমিনুল ও তাদের গৃহকর্মী রিপন।

এ ঘটনার এক মিনিট ৩৬ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ‘চাঁদের হাট মাইজবাগ’ নামে একটি আইডিতে সেই নির্যাতনের ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায় ক্ষিপ্ত হয়ে খাদিজার চাচি সেলিনা, চাচা আমিনুল ইসলাম, চাচাতো বোন দিলারা ও তাদের কাজের ছেলে রিপন তার গলা চেপে ধরে নির্যাতন করছেন। আর তিনি নিজেকে বাঁচাতে চিৎকার করছেন। পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় খাদিজা তার চাচি সেলিনা, চাচা আমিনুল ইসলাম, চাচাতো বোন দিলারা ও তাদের কাজের ছেলে রিপনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দেনন। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

নির্যাতিত তরুণী খাদিজা ইশ্বরগঞ্জ উপজেলার বাউলের চর গ্রামের আব্দুল গফুরের মেয়ে।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনার সত্যতা পাওয়ায় নির্যাতনকারী দিলারা ও তাদের গৃহকর্মী রিপনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।