ময়মনসিংহে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হওয়ার ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় কুশমাইল ইউনিয়নের ছলিরবাজার এলাকায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও এক কলেজছাত্র। হতাহতরা ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। নিহত দুজন হলো উপজেলার চকরাধাকানাই গ্রামের মজিবরের ছেলে আব্দুল হান্নান (১8) এবং আলাউদ্দিনের ছেলে নয়ন আহমেদ (১৭)। দুর্ঘটনারপর স্থানীয়রা নিহত দুজনের লাশ ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ফুলবাড়ীয়া থানার  ডিউটি অফিসার এসআই জাহাঙ্গীর এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন,  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পিকআপ নিয়ে পালিয়ে গেছে চালক

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে চালকসহ তিনজন মোটরসাইকেলযোগে শিবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় ফুলবাড়ীয়াগামী একটি পিকআপ ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ ঘটে। এ  সময় ঘটনাস্থলেই দুই কলেজছাত্র  নিহত হয়। গুরুতর আহত হয় অপরজন।