ময়মনসিংহ থেকে দুই বোনকে ভারতে পাচারের অভিযোগে গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের গফরগাঁও থেকে ভারতে পাচারের অভিযোগে গ্রেপ্তার ইউসুফ ও ফজলে রাব্বী। ছবি : এনটিভি

ময়মনসিংহের গফরগাঁও থেকে দুই বোনকে ভারতে পাচারের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪। গতকাল শুক্রবার ও আজ শনিবার অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. ইউসুফ মিয়া (৩২) ও ফজলে রাব্বী শেখ (৩০)।

পাচারকৃত দুই বোন হলেন কুলসুমা আক্তার (২২) সুরাইয়া আক্তারকে (১৯)। তারা গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের মো. আজিজুল হকের মেয়ে।

আজ শনিবার দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪-এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন এক ইমেইল বার্তায় এ খবর নিশ্চিত করেছেন। 

ইমেইল বার্তায় র‍্যাব কর্মকর্তা জানান, ধারাবাহিক অভিযানে ১১ ও ১২ জুন দিবাগত রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি এবং গাজীপুর জেলার শ্রীপুর থেকে অভিযুক্ত ইউসুফ ও ফজলে রাব্বীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয়টি এটিএম কার্ড, দুটি মোবাইল ফোন ও সিমকার্ড জব্দ করা হয়।

ন্যদিকে, ফজলে রাব্বী শেখের কাছ থেকে স্বর্ণালঙ্কার দুই লাখ চব্বিশ হাজার পাঁচশ টাকা জব্দ করা হয় গ্রেপ্তারকৃতদের শ্রীপুর থানায় হস্তান্তর করা হবে।

র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, এর আগে পাচার হওয়া দুই মেয়ের বাবা আজিজুল হক গাজীপুরের শ্রীপুর থানায় অভিযুক্ত ইউসুফের নামে একটি মামলা করেন। পরে তাঁর দুই মেয়েকে ভারতে পাচারের অভিযোগে গত ৫ জুন র‍্যাব-১৪-এর কাছে একটি লিখিত আবেদন করেন। এরপর তদন্তে নেমে ওই দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব।

ভারতে পাচার হওয়া দুই বোনকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারি সংস্থার কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।