যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় সহোদরসহ নিহত ৪

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহের পাশে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

যশোরে ছয় ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ চারজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে যশোর শহরতলীর ছুটিপুর সড়কের পতেঙ্গালী এলাকায় ট্রাক্টরের ধাক্কায় দুজন নিহত হন।

নিহতরা হলেন—সদর উপজেলার চাঁচড়া খামারপাড়া এলাকার আবদুল মুজিদের ছেলে আফ্রিদি হাসান (১৭) ও বর্মণপাড়ার পাগল বর্মণের ছেলে সূর্য বর্মণ (৫৫)।

নিহত আফ্রিদির ভাই ইয়াছিন আরাফাত বলেন, ‘দত্তপাড়া খালে মাছ ধরার জন্য একটি বাইসাইকেলে যাচ্ছিলেন আফ্রিদি ও সূর্য বর্মণ। পতেঙ্গালী এলাকায় মাটি বহণকারী একটি ট্রাক্টর বাইসাইকেলটিতে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।’

এর ছয় ঘণ্টা আগে গতকাল বুধবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে যশোরের মণিরামপুর-রাজগঞ্জ সড়কের কাশিপুর বটতলা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ভাই নিহত হন।

নিহতরা হলেন—মণিরামপুরের মাছনা গ্রামের নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের শিহাব হোসেন (১৮)। তারা দুজন সম্পর্কে খালাতো ভাই।

মণিরামপুর থানার উপপরিদর্শক আবদুল হান্নান জানান, ওই দুই যুবক মোটরসাইকেলে রাজগঞ্জ থেকে মণিরামপুরের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি একটি সেঁতুতে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।