যশোরে স্ত্রী ও দুই শিশুকে হত্যা করে পুলিশে ধরা দিলেন যুবক

Looks like you've blocked notifications!
ঘাতক জহিরুল ইসলাম। ছবি : এনটিভি

যশোরের অভয়নগরে জহিরুল ইসলাম (৩৩) নামের এক যুবক স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। পরে পুলিশ জহিরুলকে সাথে নিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার।

ঘাতক জহিরুল ইসলাম যশোর সদর উপজেলার জগন্নাথপুর বিশ্বাসপাড়ার মশিউর রহমানের ছেলে। নিহত তিনজন হলেন- জহিরুলের স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথী (২৮), দুই কন্যা সন্তান সুমাইয়া (৯) ও সাথিয়া (২)।

যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা গ্রামে জহিরুল ইসলামের শ্বশুরবাড়ি। সেখান থেকে স্ত্রী ও দুই কন্যাসন্তানকে নিয়ে শুক্রবার বিকেলে বাড়িতে ফিরছিলেন। পথে স্ত্রী ও দুই কন্যাসন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহগুলো যশোর-খুলনা মহাসড়কের পাশে চেঙ্গুটিয়া এলাকার একটি বাগানে ফেলে রাখে। পরে জহিরুল নিজেই তার এলাকা বসুন্দিয়া পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশ জহিরুলকে নিয়ে সন্ধ্যার পর ঘটনাস্থলে গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করে। পারিবারিক কলহের জেরেই এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।