যাত্রাবাড়ীতে যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণ

Looks like you've blocked notifications!
রাজধানীর যাত্রাবাড়ীতে যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণ। ফাইল ছবি।

রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কের সনি টাওয়ারের সামনে থানা যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এর পরেই যুবলীগ-ছাত্রদলের সংঘর্ষে শামিম আহমেদসহ (৪৫) আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম। ঘটনায় আহত শামিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পুলিশে দেয় সভার লোকজন।

ওসি মাজাহারুল ইসলাম বলেন, ‘যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে সনি টাওয়ারের সামনে যুবলীগের একটি মতবিনিময় সভা চলছিল। এ সময় সেখান দিয়ে ছাত্রদলের নতুন কমিটি একটি মিছিল নিয়ে যাওয়ার সময় যুবলীগের সভাকে লক্ষ্য করে দুইটি ককটেল ছোড়ে। এর পর পরই যুবলীগ-ছাত্রদলের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তাতে দুইজন আহত হলেও ককটেল বিস্ফোরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।’

ওসি জানান, এ ছাড়া ঘটনাস্থল তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে যুবলীগের লোকজন। এ ঘটনায় যাত্রাবাড়ী থানার ৫০ নম্বর ওয়ার্ডের মূল দলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও যুবলীগের চলতি দায়িত্বে থাকা সহ-সভাপতি শামিম আহমেদ আহত হয়।