যাত্রী হত্যার অভিযোগে ভ্যানচালক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সাতক্ষীরা এক যাত্রীকে হত্যার অভিযোগে মনিরুজ্জামান মিন্টু নামে এই ভ্যানচালককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। ছবি : এনটিভি

সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে পাঁচ টাকা ভ্যানভাড়া নিয়ে বচসার জেরে মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে মনিরুজ্জামান মিন্টু (৩৮) নামে এক ভ্যানচালককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

আজ শুক্রবার (২৪ মার্চ) বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সদর সার্কেলের এসপি মীর আসাদুজ্জামান।

মীর আসাদুজ্জামান জানান, গত বুধবার (২২ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টায় তাঁকে নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে গ্রেপ্তার করা হয়।

মীর আসাদুজ্জামান বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলার ২৪ ঘণ্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী থেকে মনিরুজ্জামান মিন্টুকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত রোববার (১৯ মার্চ) রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে মোমরেজুল ইসলাম ভ্যানে চড়ে আসার পর ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর সঙ্গে পাঁচ টাকা ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ের মিন্টু ওই ব্যক্তিকে মারধর করেন। স্থানীয়রা মোমরেজুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় মৃত মোমরেজুলের ছেলে মো. নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা করেন।